BangladeshPoliticsজাতীয়

পুলিশের ৯৯৯ কল পেয়ে উদ্ধার আহত বৃদ্ধের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

নেত্রকোনার—কলমাকান্দা সড়কের বাহাদুরকান্দা এলাকায় আহত অবস্থায় সড়কের পাশে পড়ে থাকা এক বৃদ্ধকে (৬৫) ৯৯৯ থেকে কল পেয়ে উদ্ধার করল কলমাকান্দা থানার পুলিশ। শনিবার রাতে উদ্ধারের পর কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় কয়েকঘন্টা পর রাতেই হাসপাতালে মারা যান। তিনি সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার বেহইজুরা গ্রামের মৃত কাছম আলীর ছেলে জুলহাস উদ্দিন। মানসিক ভারসাম্যহীন ভাবে ঘুরাঘুরি করতেন বলে স্থানীয়রা জানায়।

পুলিশ ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, বৃদ্ধ জুলহাস উদ্দিন ১০—১২ বছর ধরে মানসিক ভারসাম্যহীন অবস্থায় ভুগছিলেন। গত ছয় মাস ধরে তার মানসিক অবস্থা আরো অবনতি হলে বিভিন্ন সময় তিনি উলঙ্গ অবস্থায় ঘুরাফেরা করতেন। কলমাকান্দা সদর ইউনিয়নের বাবনী গ্রামে তার ফুফাতো ভাই মানিক মিয়ার বাড়ি। ১০—১৫ দিন আগে তিনি তাদের বাড়িতে গিয়েছিল। কিন্তু সেখানেও তিনি থাকেননি। তবে আশ—পাশ এলাকাতেই তিনি ঘুরাফেরা করতেন।

শনিবার রাতে বাহাদুরকান্দা এলাকায় বিবস্ত্র জুলহাস উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় সড়কের পাশে পড়ে থাকতে দেখে পথচারীরা ৯৯৯ ফোন দেন। ফোন পেয়ে কলমাকান্দা থানার পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। তবে সড়ক দুর্ঘটনা কিনা তা কেউ নিশ্চিত বলতে পারেছে না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সুমন পাল জানান, গুরুতর আহত অবস্থায় জুলহাস উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মাথায় ও কোমরে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে।

কলমাকান্দা থানার ওসি আবুল কালাম বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে আহত অবস্থায় ওই বৃদ্ধকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃতের মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে শনিবার রাতে নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Mr Criminal

I am Mr. Criminal, the owner of this web portal, if you need to contact me urgently, please message me on the email below. Contact: admin@cybervillain.org Thank you

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button