BangladeshEntertainmentLife Styleজাতীয়

স্বামীর ১০ লাখ টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে প্রবাসীর স্ত্রী উধাও

প্রেমিক ইয়াছিন কবির ও গৃহবধূ তাহমিনা আক্তার। ছবি : সংগৃহীত

প্রবাসী স্বামীর ২ বছরের জমানো ১০ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে প্রেমিকার হাত ধরে তাহমিনা আক্তার (২২) নামে এক গৃহবধূ উধাও হওয়ার ঘটনা ঘটেছে। তাহমিনা বামনী ইউনিয়নের ইয়াকুব আলী বাড়ির আল আমিন শিপনের স্ত্রী। রোববার (১৬ জুলাই) রাতে লক্ষ্মীপুরের রায়পুরে বামনী গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় প্রবাসী ছেলে শিপনের বাবা বাদী হয়ে সহকারী পুলিশ সুপারের ( রায়পুর-রামগন্জ সার্কেল) কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

 

অভিযোগে জানা গেছে, প্রায় ৪ বছর আগে বামনী গ্রামের হাজি বাড়ির হোসেন আহম্মেদের মেয়ে তাহমিনার সঙ্গে একই গ্রামের প্রবাসী শিপনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দেড় বছর পরই শিপন দুবাই চলে যান। দুই বছর ধরে প্রবাস জীবনের সব টাকা স্ত্রীর নামে ব্যাংকে পাঠাতেন শিপন। স্বামী বিদেশ থাকা অবস্থায় রায়পুর পীর বাড়ির সামনে ওষুধের দোকানদার ইয়াছিন কবির নামের এক যুবকের সঙ্গে তাহমিনার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানি হলে রোববার সন্ধ্যায় নিজের কাছে গচ্ছিত ১০ লাখ টাকা ও চার ভরি ওজনের স্বর্ণের চেইন, হাতের বালা, কানের দুল এবং সংসারের আসবাবপত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।

অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে প্রবাসী শিপনের বাবা মো. আমিন বাদী হয়ে সহকারী পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরে জানা যায়, ওই গৃহবধূ বর্তমানে প্রেমিক ইয়াছিন কবিরের বাড়িতে আছেন।

 

তবে ইয়াসিন বলেন, গৃহবধূ তাহমিনা তার প্রবাসী স্বামীকে তালাক দিয়ে আমার কাছে আসছে। তবে স্বর্ণ ও নগদ টাকা কিছুই আনেনি। আমি নির্দোষ।

 

এ ঘটনায় রায়পুর সার্কেল অফিসের সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ শেখ সাদি বলেন, প্রবাসী শিপনের বাবা আমিন মিয়ার লিখিত অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button